শাওমি

বেশিরভাগ ক্ষেত্রে, শাওমির ডিভাইসগুলিতে নোটিফিকেশনের সমস্যা ডিভাইসের সেটিংসের কারণে হয়। কিভাবে আপনার ডিভাইসটি সেট আপ করলে আপনি আমাদের নোটিফিকেশনগুলি সঠিকভাবে পেতে পারবেন সে সম্পর্কে নীচে তিনটি সহজ ধাপে নির্দেশাবলী দেওয়া হয়েছে ৷ সবার আগে অনুগ্রহ করে প্রথমটি অনুসরণ করুন; যদি তাতে সমাধান না হয়, তবে দ্বিতীয়টি, এবং তারপর যদি প্রয়োজন মনে হয় তবেই তৃতীয়টি।

এম আই ইউ আই ১০

সেটিংস নোটিফিকেশন এবং স্ট্যাটাস বার অ্যাপ নোটিফিকেশন ফ্ল্যাশস্কোর সাউন্ড অন/ভাইব্রেশন চালু, নোটিফিকেশন লাইট অন/ প্রায়োরিটি অন/ফ্লোটিং নোটিফিকেশন অন /লক স্ক্রিন নোটিফিকেশন অন/ গ্রুপ করা নোটিফিকেশন নিয়ম গুরুত্বপূর্ণ ( অ্যান্ডরয়েড ৮.০ এবং তার থেকে বেশি)
সেটিংস নোটিফিকেশন এবং স্ট্যাটাস বার অ্যাপ নোটিফিকেশন ফ্ল্যাশস্কোর ফ্ল্যাশস্কোর নোটিফিকেশন ক্যাটাগরি ফ্লোটিং নোটিফিকেশন চালু করুন, লক স্ক্রিন নোটিফিকেশন, সাউন্ড , ভাইব্রেশন, নোটিফিকেশন লাইট (অ্যান্ডরয়েড ৮.০ এবং তার থেকে বেশি)
সেটিংস ইনস্টল করা অ্যাপ ফ্ল্যাশস্কোর অটোস্টার্ট চালু/ অন্যান্য অনুমতি ব্যাকগ্রাউন্ডে চলার অনুমতি দিন/ ব্যাটারি সেভার কোন সীমাবদ্ধতা নেই অপশন বেছে নিন ( অ্যান্ডরয়েড ৭-৮)

তিনটি অপশন ব্যবহার করার পরেও, আমাদের নোটিফিকেশন এখনও সঠিকভাবে কাজ করছে না? অ্যান্ড্রয়েড ৮.০ এবং তার পরবর্তী ভার্সনগুলির ক্ষেত্রে সাধারণ নির্দেশনা-এ যান।